সাহায্য এবং সমর্থন
যখনই আপনার এটি প্রয়োজন

নথিভুক্ত হতে 15 মিনিটেরও কম সময় লাগে
Amazon বিক্রেতা সাহায্য

Amazon.in এ আপনার অনলাইন বিক্রয় যাত্রা শুরু করে দিন
সীমিত সময়ের লঞ্চ অফারগুলি

• 10 টি পর্যন্ত ASIN গুলির জন্য বিনামূল্যে লিস্টিং সমর্থন
• পেইড GST সাপোর্ট 350 টাকা থেকে শুরু
2000 টাকার অ্যাডভার্টিউজিং ক্রেডিটস

একটি ক্লিক করেই আপনি সহায়তা পেতে পারেন

একটি Amazon বিক্রেতা হিসাবে, আপনার কাছে অনন্য প্রয়োজনের জন্য উপযোগী করা হয়েছে এমন সাপোর্টের বিকল্পগুলির অ্যাক্সেস রয়েছে। আপনার একটি প্রশ্ন আছে থাকুক, স্ব-শিক্ষা উপাদান প্রয়োজন হোক বা যাচাই করা পেশাদারদের কাছে কাজগুলি আউটসোর্স করতে চান, Amazon -এর সাপোর্ট আপনার হাতের গোড়ায় থাকে।

রেজিস্ট্রেশন করার সময় আটকে গেছেন?

কিভাবে এগিয়ে যেতে জানেন না? সাধারণ রেজিস্ট্রেশন সমস্যার জন্য সাহায্য পান

আপনার ব্যবসা ডিজিটাইজ করতে সাহায্যের প্রয়োজন?

Bizzopedia তে আমাদের বিশ্বস্ত নিবন্ধ থেকে ভারতে অনলাইন ব্যবসা স্থাপনের এবং পরিচালনা সম্পর্কিত আপনার সমস্ত প্রশ্নের উত্তর পান

1

Amazon বিক্রেতা সহায়তার দ্বারা আপনার সমস্ত প্রশ্নের উত্তর পান

আপনি একজন নতুন বিক্রেতা হন বা অভিজ্ঞ বিক্রেতা, Amazon বিক্রেতা সহায়তা আপনাকে সাহায্য করার জন্য এখানে উপস্থিত। সাপোর্ট পেতে এবং আপনার সমস্যার সমাধান করতে Seller Central -এর মাধ্যমে আপনি আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। একজন Amazon বিক্রেতা হিসাবে, আপনার কাছে ফোনের মাধ্যমে সাপোর্ট পাওয়ার বিকল্পও রয়েছে। আমাদের প্রশিক্ষিত বিক্রেতা সহায়তা টিম আপনার যেকোনো বিভ্রান্তি, সন্দেহ, ঝামেলা বা সমস্যা সম্পর্কে আপনাকে সহায়তা করার জন্য সারা দিন উপলব্ধ। আমাদের সাপোর্ট ইংরেজি, হিন্দি, কন্নড়, তামিল এবং তেলুগু ভাষায় পাওয়া যায়।

2

বিক্রেতা ইউনিভার্সিটিতে অনলাইনে শিখুন

Amazon বিক্রেতাদের আছে বিক্রেতা ইউনিভার্সিটিতে সীমাহীন এক্সেস। ভিডিও, টিউটোরিয়াল এবং ধাপে ধাপে নির্দেশাবলীর একটি লাইব্রেরি সহ, একজন Amazon বিক্রেতা হিসাবে বিক্রেতা ইউনিভার্সিটি হল স্ব-শিক্ষার জন্য আপনার ওয়ান-স্টপ দোকান। আপনার কাছে বেছে নেওয়ার জন্য বিভিন্ন ধরণের শেখার বিকল্প রয়েছে:
  • ভিডিও গাইড এবং নির্দেশ উপকরণ থেকে শিখুন
  • সন্দেহগুলি সমাধান করার জন্য লাইভ চ্যাটের একটি অনলাইন সেমিনারে অংশ নিন
  • 17+ শহরে অনুষ্ঠিত আমাদের ইন-পারসন ক্লাসরুম সেশনে অংশগ্রহণ করুন
  • 3

    পেশাদারী সহায়তা নিযুক্ত করুন

    কখনও কখনও, কাজ সম্পন্ন করতে আপনার একজন বিশেষজ্ঞ নিয়োগ করা প্রয়োজন। Amazon আমাদের পরিষেবা প্রদানকারী নেটওয়ার্ক (SPN) এর মাধ্যমে আপনাকে এই বিকল্পটি সরবরাহ করে। Amazon SPN আপনাকে পণ্য ফটোগ্রাফি, ক্যাটালগিং, অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট বা অ্যাডভার্টিউজিং-এর জন্য যাচাই করা তৃতীয় পক্ষের পেশাদারদের সাথে সংযোগ স্থাপন করতে দেয়। Seller Central -এর ভিতরে 'অ্যাপস এবং সার্ভিস' এর অধীনে Amazon -এ বিক্রি করার জন্য নথিভুক্ত করলে আপনি আমাদের পরিষেবা প্রদানকারী নেটওয়ার্ক অ্যাক্সেস করতে পারেন।

    আজই বিক্রেতা হয়ে উঠুন

    এবং যখনই আপনার প্রয়োজন হবে তখনই আমরা আপনাকে সাহায্য করব।
    অ্যাকাউন্ট সেটআপ করতে মাত্র 15 মিনিট সময় লাগে